যেভাবে যাবেন:-
টংগী স্টেশন রোড -কাপাসিয়া মোড় -আওড়াখালী বাজার...

ঢাকা থেকে টংগী স্টেশন রোড।টংগী স্টেশন রোড থেকে কালিগঞ্জ এর বাস ও লেগুনা ছেড়ে যায়। কাপাসিয়া মোড় এ নামবেন। ৩০ টাকা ভাড়া। কাপাসিয়া মোড়ে নামলে হাতের বাম দিকে একটাই রাস্তা,এখান থেকে সোজা আওড়াখালির সিএনজি ও অটো যায়।২৫ টাকা ভাড়া।কোন রকম ঝামেলা ছাড়া ৮ কিলো নতুন রাস্তা, দুই পাশে শুধু ধানের খেত, পুকুর আর বিল। আসার সময় চাইলে ট্রেন এ আসতে পারেন, কাপাসিয়া মোড় থেকে একটু সামনের দিকেই আওড়াখালী রেল স্টেশন।ট্রেনে করে ঢাকা ফিরে আসতে পারবেন।

যা যা পাবেন:-
টমেটো,পিয়াজ,মরিচ দিয়ে ভাজা মাছ আর ভাত।মাছের মধ্যে আছে- গুতুম,বেলে,টেংরা,মলা,কাছকি, শিং,পুঁটি,পোয়া,কৈ,বাইন,বাতাসী,চিংড়ি,ফলি,মিনি,বোয়াল,মাগুর আরো অনেক ধরনের বিলের দেশী মাছ।যারা মাছ খেতে ভালোবাসেন তাদের জন্য উপযুক্ত জায়গা।

চিংড়িচিংড়ি

পুঁটিবোয়ালপুঁটিবোয়াল

আওড়াখালি এলাকাটাই বিল দিয়ে ভরা নিচু এলাকা, প্রচুর মাছ পাওয়া যায়।গ্রামের বাজার, সেই তুলনায় হোটেল টা বেশ ভালো। হোটেল এর পাশে মাটির চুলায়, বিশাল বড় তাওয়াতে একের পর এক মাছ ভাজা হচ্ছে। সাথে পিয়াজ, মরিচ আর অল্প কিছু টমেটো।বেশি মানুষ গেলে আগে ফোন করে যাবেন।আর কি কি মাছ খেতে চান যাওয়ার আগে ফোন করে বলে দিলে মজিদ ভাই মাছ এর ব্যবস্থা করে রাখবে। 

মজিদ ভাই:-০১৭১০১০৫১৪৯...